Monday, September 12, 2011

ভূমিকা


আমি  কোন অনুবাদক বা আলেম নই। একজন সাধারন মানুষ মাত্র। একমাত্র আল্লাহ’র সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে বাংলা ভাষাভাষি মানুষের কাছে আল্লাহ ও তাঁর রাসুলের বানী পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমার এই ব্লগ লেখা। এখানে আমি বিভিন্ন বই, পত্রিকা, ওয়েব সাইট, ফেসবুক গ্রুপ থেকে তথ্যগুলো সংগ্রহ করেছি মাত্র। সকলের কাছ থেকে অনুমতি নেওয়া আমার পক্ষে সম্ভব হয়নি—তার জন্য আমি সবার কছে অগ্রিম ক্ষমা চেয়ে নিচ্ছি। যদি এতে কোন ভুল-ত্রুটি থাকে তবে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আমাকে ভুলগুলো শুদ্ধ করার সহযোগিতা করার জন্য সকলের কাছে অনুরোধ করা হলো এবং সেই সাথে আরও তথ্য দিতে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।

আল্লাহ’র নিকট আকুল আবেদন জানাচ্ছি, তিনি যেন আমার এই ক্ষুদ্র প্রয়াসটুকু কবুল ও মজ্ঞুর করেন এবং আমাদের সকলকে হেদায়েত প্রাপ্ত করেন। সাথে সাথে তিনি যেন আমাদের পিতা-মাতা, দাদা-দাদী, নানা-নানী ও তার উর্ধের সকলকে ক্ষমা করেন ও বেহেস্ত নসিব করেন এবং আমাদের সন্তান, নাতি-নাতনী ও তাদের নিন্মের সকলকে সিরাতুল মুস্তাকিম নসিব করেন, আমাদের সকলেকে তাঁর নেককার বান্দাদের মধ্যে গন্য করেন এবং আমাদের অভিভাবক্ত্ব গ্রহণ করেন। আমিন।

আমার এই ব্লগ আমি আমার মা-বাবা এবং আমার একমাত্র আদরের সন্তান ‘সামি’কে উসর্গ করছি।

No comments:

Post a Comment